Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে তিন লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদীর সুøইচগেটের নিচ থেকে গতকাল দুপুরে তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। এ সময় পুলিশের ক্রাইম সিন ইউনিট (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা ঘটনাস্থলে ছিল। তাদের উপস্থিতিতে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশগুলো ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

উদ্ধার কাজ শেষে রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু বলেন, স্থানীয়দের মাধ্যমে লাশগুলো ভেসে আসার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। লাশগুলো কচুরিপানার মধ্যে ঢেকে ছিল। লাশগুলোর মধ্যে তিনটিই পুরুষের বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে পানিতে থেকে পচে যাওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। লাশগুলো অন্তত ১০ দিন আগের হওয়ায় গলে গেছে। লাশগুলো উজান থেকেও ভেসে আসতে পারে।

রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান, চারঘাট সুুইচগেটে লাশগুলো ভেসে এসেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশগুলো পুরোপুরি গলে যাওয়ায় পুলিশ বা স্থানীয়রা কেউেই তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি। তাদের মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য লাশগুলোর ময়নাতদন্ত করা হবে। আর পরিচয় শনাক্তের জন্য তাদের ডিএনএ সংগ্রহ করা হবে। নিহতদের বয়স ১৮ থেকে ৩০/৩৫ এর মধ্যে। তাদের একজনের কোমর থেকে চাবি পাওয়া গেছে, একজনের দেহ থেকে সাদা লুঙ্গি পাওয়া গেছে আর একজনের বুকের ওপরে ক্ষতচিহ্ন পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ