Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

দেশে হত্যা ধর্ষণ ও দুর্নীতির মহামারী চলছে

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে হত্যা ধর্ষণ দুর্নীতির মহামারি চলছে। ঘর থেকে ধরে নিয়ে বন্দুক যুদ্ধে নিহত বলে চালিয়ে দেয়া হচ্ছে। গুম খুন লুটপাট অব্যাহত রয়েছে। পার্শবর্তী দেশে কাশ্মীরে মুসলমানদের উপর নির্যাতন চলছে। এসব জুলুম অত্যাচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর কাজী বশির মিলনায়তনে ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মনসুরুল আলম মনসুরের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আবদুল বাসিত আজাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহাম্মদ মুজাহিদুল ইসলাম, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, অধ্যাপক ড. মুহাম্মদ গোলাম মহিউদ্দিন, মাওলানা রুহুল আমীন সাদী, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল ও ড. মোস্তাফিজুর রহমান ফয়সল।

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, চাঁদাবাজি, দুর্নীতি ভয়াবহ আকার ধারণ করেছে।এ অবস্থায় একটি সর্বত্মক পরিবর্তন আবশ্যক হয়ে পড়েছে।

সম্মেলনের উদ্বোধনী অধিবেশন শেষ একটি র‌্যালী গুলিস্তান কাজী বশিল মিলনায়তন থেকে শুরু হয়ে জিরো পয়েন্ট গুরে বায়তুল মোকাররম উত্তর গেইটে গিয়ে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ