Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

যুক্তরাষ্ট্রে আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলীকে ফুলেল শুভেচ্ছা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০৬ এএম

প্রখ্যাত আন্তর্জাতিক ইসলামিক স্কলার, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ বাংলাদেশ আনজুমানে আলইসলাহ'র সভাপতি আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী সংক্ষিপ্ত দাওয়াতি সফরে যুক্তরাজ্য থেকে যুক্তরাষ্ট্রে এসেছেন। তিনি ১৮ সেপ্টেম্বর দুপুর ১২ টায় নিউইয়র্কের জেএফকে বিমানবন্দরে এসে পৌঁছেছেন।

এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান, যুক্তরাষ্ট্র আনজুমানে আল ইসলাহ'র সেক্রেটারি জেনারেল মুফতি মাওলানা আবুল কাশেম ইয়াহিয়া, সহ সেক্রেটারি মাওলানা সাব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুন্নাতুর রহমান,অফিস সম্পাদক হাফিজ মাওলানা জুবায়ের আহমদ রাজু, নিউইয়র্ক স্টেইট কমিটির সেক্রেটারি মাওলানা শাহানশাহ এহিয়া, ইকফার সেক্রেটারি জেনারেল ক্বারি খালেদ মিয়া, ট্রেজারার রাসেল আহমদ, মাওলানা শিহাবুদ্দিন, তরুন কমিউনিটি নেতা রুকন হাকিম, আবিদ আহমেদ প্রমূখ নেতৃবৃনদ ।

তাঁর আগমনকে কেন্দ্র করে যুক্তরাষ্ট্র আনজুমানে আলইসলাহ'র নেতৃবৃন্দের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্য ও উৎসাহ দেখা দিয়েছে।

যুক্তরাষ্ট্র আনজুমানে আলইসলাহ'র সেক্রেটারি মুফতি মাওলানা আবুল কাশেম ইয়াহিয়া জানান, বাংলাদেশ আনজুমানে আলইসলাহ'র সভাপতি আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী দুপুর নিউইয়র্কের জেএফকে বিমানবন্দরে এসে পৌঁছেছেন। তাকে সুস্বাগতম ও অভিনন্দন জানাতে সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ বিমান বন্দরে উপস্থিত ছিলেন।

তিনি বলেন তাঁর সংক্ষিপ্ত দাওয়াতি সফরে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্ট্যেইট নিউইয়র্ক, নিউজার্সি, ফিলাডেলফিয়া, পেনসিলভেনিয়া, মিশিগানসহ বিভিন্ন স্ট্যেইটে অনুষ্ঠিতব্য পোগ্রামে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ