Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

লক্ষ্ণীপুরে পরিত্যক্ত ইটভাটা থেকে অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্ণীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩০ এএম | আপডেট : ১০:৪০ এএম, ২১ সেপ্টেম্বর, ২০১৯

লক্ষ্ণীপুরে একটি পরিত্যক্ত ইটভাটা থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে দুই ডাকাতদলের মধ্যে গোলাগুলিতে নিহত হয়েছে সে। এসময় জীবন বাঁচাতে ৯ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ।

ঘটনার সময় সদর থানার এস আই মোতাহার হোসেন ও কনস্টেবল সোহেল রানা আহত হন। শনিবার (২১ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার শাকচর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহতের মরদেহ লক্ষ্ণীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, ভোর রাতে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। গুলির শব্দ শুনে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের নাম আরিফ হোসেন (২৮) নিহত আরিফ শকচর গ্রামের আমির হোসেনের ছেলে। তবে ডাকাত সদস্য হতে পারে বলে ধারণা করছেন পুলিশের এ কর্মকর্তা।



 

Show all comments
  • IRAHIM KHAILI ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৯ পিএম says : 0
    jara atar sati jorito tadire sokol k ainer autui ana hok,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ