Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বিধবাকে গণধর্ষণ, এএসআই প্রত্যাহার

ফেনী সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৩৬ এএম

এক বিধবা গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফেনীর সোনাগাজী মডেল থানার এএসআই সুজন কুমার দাসকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। শুক্রবার তাকে থানা থেকে প্রত্যাহার করে নেয় কর্তৃপক্ষ।

জেলার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সোনাগাজী-দাগনভূইয়া সার্কেল) সাইকুল আহমেদ ভূঁইয়া জানান, বিষয়টি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি কার্যালয়ের অপরাধ বিভাগের পুলিশ সুপার হাসান মাহমুদ তদন্ত করছেন।

তবে সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ দাবি করেন, ওই বিধবা গৃহবধূর জমিজমা সংক্রান্ত অভিযোগ তদন্তে দায়িত্ব অবহেলার কারণে তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এদিকে ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় গত বৃহস্পতিবার বিকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া হোসেনের আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন নির্যাতিতা বিধবা গৃহবধূ। আদালতকে তিনি জানান, অন্যান্য আসামিদের সঙ্গে ওই পুলিশ কর্মকর্তাও তাকে ধর্ষণ করেছে। তবে পুলিশের ভয়ে তিনি মামলার এজাহারে এএসআই সুজন কুমার দাসকে আসামি করেননি।



 

Show all comments
  • মোঃ মারুফ হোসেন ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০০ পিএম says : 0
    সারা বাংলাদেশে পুলিশের রাজত্ব চলছে।
    Total Reply(0) Reply
  • মোস্তাফিজুর রহমান সরকার ২৬ নভেম্বর, ২০১৯, ৯:০৭ পিএম says : 0
    পুলিশ যদি এভাবে নিন্দনীয় কাজে জড়িত হয় তাহলে জনগন কিভাবে নিরাপদ থাকবে?রক্ষক যদি ভক্ষক হয় তাহলে কেমনে দেশ চলবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন