Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

কাপাসিয়ায় পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় এক লম্পট গ্রেফতার

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫২ পিএম

গাজীপুরের কাপাসিয়া পিতা-মাতা হারা পঞ্চম শ্রেণির এক এতিম শিক্ষার্থী কুদ্দুছ খান কুদু (৫০) নামক এক লম্পটের লালসার শিকার হয়েছে। থানা পুলিশ লম্পট ধর্ষককে গ্রেফতার করে ২১ সেপ্টেম্বর শনিবার সকালে গাজীপুর আদালতে পাঠিয়েছে।

মামলার বিবরণে জানাযায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের দড়ি ভাকোয়াদি গ্রামের এতিম শিশু (১২) তার পিতা-মাতার মৃত্যুর পর ফুফু মাফিয়ার আশ্রয়ে থাকে। সে নিকটস্থ ভাকোয়াদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। পঞ্চম শ্রেণির ওই শিক্ষার্থী প্রতিবেশী ব্যাটারী চালিত অটো-রিক্সা চালক কুদ্দুছ খান কুদুর অটো-রিক্সায় মাঝে-মধ্যে বিদ্যালয়ে যাতায়াত করতো। গত ১১ সেপ্টেম্বর বিদ্যালয় ছুটির পর বিকাল সোয়া ৪টার সময় একাকী হাটিয়া সে ভাকোয়াদি বাজারের ভিতরের রাস্তায় আসার সময় ওই লম্পট তাকে ডেকে অটো-রিক্সায় উঠায়। বাাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে দড়ি ভাকোয়াদি গ্রামের দীলিপ খানের বাড়ির উত্তর পাশের বাঁশ ঝাড়ে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষন করে। ঘটনার পরদিন ওই শিক্ষার্থী আর বিদ্যালয়ে যেতে রাজি না হওয়ায় তাকে জিঙ্গাসা করলে সে তার ফুফুর নিকট ধর্ষিত হওয়ার ঘটনা বলে। এব্যাপারে ফুফু মাফিয়া বাদী হয়ে লম্পট কুদ্দুছ খান কুদু’র বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

থানার এসআই নুরুল ইসলাম জানান, শিশু ধর্ষনের অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভাবে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে এবং শনিবার সকালে ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ