Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

পাবনায় ১৫ শতপিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০১ পিএম

পাবনায় ১৫ শত পিস মাদক ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে পাবনার দাশুড়িয়া -কুষ্টিয়া মহা সড়কের রূপপুর মোড়ের একটি সিএনজি গ্যাস স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের বহনকারী মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১১ ৪৬১৬) এবং ৪টি সেল ফোন জব্দ করা হয়। পুলিশের তথ্য মতে, গ্রেফতারকৃত কুষ্টিয়া সদর থানা এলাকার হাটো শরিপুর এলাকার লুৎফর রহমানের পুত্র নাহিদ হোসেন(৩৮) এবং একই থানাধীন কালী শংকরপুর এলাকার মৃত: আখের আলী সেখের পুত্র রিমন হোসেন সেখ (২৮)।

পুলিশের ভাষ্য মতে, ধৃত দুইজন আন্তর্জাতিক মাদক চক্রের সদস্য । তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

পাকশী রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিকাশ চক্রবর্তী জানান, মিয়ানমার থেকে আসা ইয়াবার একটি বড় চালান কুষ্টিয়া যাচ্ছে এই মর্মে গোপন সংবাদ পেয়ে পুলিশ শনিবার ভোর থেকে ঐ সড়ক মোড়ে অবস্থান নেন। সোর্সের দেওয়া নোহা হাইএস মাইক্রোবাসের নম্বর দেখে তাদের চ্যালেঞ্জ করে পুলিশ এবং ইয়াবাসহ গ্রেফতার করে। পাবনার ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, (বিপিএম,পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী পাবনা বিজ্ঞ জুডিশিয়াল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ