Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রবিক্যাশ’র মাধ্যমে পল্লী বিদ্যুতের পোস্টপেইড বিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩০ পিএম

রবি’র মোবাইল মানি প্ল্যাটফর্ম রবিক্যাশ’র মাধ্যমে গ্রাহকরা যেন তাদের পোস্টপেইড বিল পরিশোধ করতে পারবেন। এজন্য সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেড এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) একটি চুক্তি সই করেছে। বিআরইবি’র প্রধান কার্যালয়ে রবি’র এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী এবং বিআরইবি’র সচিব মো: আসাফুদ্দৌলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

বিআরইবি’র যেসব গ্রাহক পোস্টপেইড মিটারের আওতায় তারা নিজস্ব রবিক্যাশ ওয়ালেট বা নিকটতম রবিক্যাশ রিটেইল পয়েন্টের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। রবিক্যাশ অ্যাপ অথবা ইউএসএসডি সংযোগ ব্যবহার করে সেবাটি নিতে পারবেন বিআরইবি’র গ্রাহকরা।

প্রাথমিকভাবে ছয়টি অঞ্চলের গ্রাহকরা সেবাটি উপভোগ করতে পারবেন। পরবর্তীতে ধাপে ধাপে সব অঞ্চলে সেবাটি পৌঁছে দেয়া হবে। বিআরইবি গ্রাহকদের জন্য আরো নতুন নতুন ডিজিটাল সেবা দোয়ার লক্ষ্যে কাজ করে যাবে উভয় কোম্পানি।

এ সময় বিআরইবি’র আইসিটি’র ডিরেক্টর প্রকৌশলী হেদায়েতুল ইসলাম, ফিন্যান্স’র ডিরেক্টর হোসেন পাটোয়ারি এবং রবির জেনারেল ম্যানেজার মোহাম্মদ ফারুক হোসেন, ম্যানেজার মুহাম্মদ রাকিবুল বাশার এবং ম্যানেজার মোসলেহ উদ্দিন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ