Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বরিশালে মেডিকেলে ডেঙ্গুতে আক্রান্ত আরেক নারীর মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৫ পিএম

বরিশালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পারভীন আক্তার (৩৬) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সোয়া ৯টায় বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পারভিনের মৃত্যু হয়। তিনি বানারীপাড়া উপজেলার তেতলা গ্রামের মো. ফাইজুল হকের স্ত্রী। এনিয়ে দক্ষিণাঞ্চলে ডেঙ্গুতে ১৪জনের মৃত্যু হল। এর মধ্যে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালেই মারা গেল ৯জন।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, আশংকাজনক অবস্থায় শুক্রবার বেলা দেড়টার দিকে পারভীন আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হলে বিকালে তাকে আইসিইউতে নেয়া হয়। রাত সোয়া ৯টার দিকে তার মৃত্যু ঘটে।

শনিবার সকাল পর্যন্ত এ হাসপাতালটিতে ২ হাজার ৩৭২জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে শনিবার বিকেল পর্যন্ত হাসপাতালটিতে ১শ রোগী চিকিৎসাধীন ছিল। এনিয়ে দক্ষিণাঞ্চলে মোট প্রায় সাড়ে ৫হাজার ডেঙ্গু রোগী সরকারী-বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। শনিবার বিকেল পর্যন্ত এ অঞ্চলের হাসপাতালগুলোতে চিকিৎসাধীন ছিল প্রায় ২শ ডেঙ্গু রোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু


আরও
আরও পড়ুন