Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

এক সঙ্গে মামলায় জড়ালেন সানি দেওল ও কারিশমা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২৩ পিএম

অভিনেতা থেকে নেতা হয়েছেন সানি দেওল। তিনি এখন পুরো দমে সমাজ সেবায় ব্যস্ত। এই ব্যস্ততার মাঝে অভিনেতা পড়েছেন বিপদে! কারণ তার নামে মামলা হয়েছে। শুধু সানি দেওলই নন, সঙ্গে আছেন একজন অভিনেত্রীও। তিনি নয়ের দর্শকের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে ‘অপ্রয়োজনে ট্র্রেনের শেকল টানার অপরাধে’ তাদের নামে দুই দশক আগে মামলাটি করে ভারতীয় রেলওয়ে। এ ঘটনায় তাদের দুজনকে দোষী সাব্যস্ত করেছে ভারতীয় রেল আদালত।

১৯৯৭ সালে ‘বজরং’ সিনেমার শুটিং চলাকালীন অবৈধ ভাবে ২৪১৩-এ আপলিংক এক্সপ্রেস থামানোর জন্য ২০০৯ সালে তাদের বিরুদ্ধে রেল আদালতে অভিযোগ দায়ের করা হয়। তাদের এই হঠকারিতার ফলে ট্রেনটি নির্দিষ্ট সময়ের থেকে ২৫ মিনিট বিলম্বিত হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

তবে ২০১০ সালের এপ্রিল মাসে দায়রা আদালতে সেই অভিযোগকে চ্যালেঞ্জ করেন সানি ও করিশমা। এ অবস্থায় তাদের বিরুদ্ধে রেল আদালতের নির্দেশ খারিজ করে দেয় দায়রা আদালত।

গত ১৭ সেপ্টেম্বর দুই তারকার বিরুদ্ধে ফের অভিযোগ করেছে রেল আদালত। এ ঘটনায় বুধবার আবারও চ্যালেঞ্জ জানিয়ে ফের দায়রা আদালতের দ্বারস্থ হয়েছেন সানি ও করিশমার আইনজীবী এ কে জৈন। দুই তারকার আবেদনের ভিত্তিতে আগামী ২৪ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছে রেল আদালত।

জানা গেছে, রাজস্থানের নারেনা স্টেশনের তদানীন্তন স্টেশন মাস্টার সীতারাম মালাকার তাদের বিরুদ্ধে ১৯৯৭ সালে জিআরপি-এর কাছে অভিযোগ দায়ের করেন। তার জেরে তাদের বিরুদ্ধে রেল আইনের ১৪১, ১৪৫, ১৪৬ ও ১৪৭ নম্বর ধারা লঙ্ঘনের অভিযোগ দায়ের হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ