Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত কলেজ ছাত্রের মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।
গতকাল শনিবার দুপুর ২টার দিকে তার মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নিহত তারেক দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের শ্যামনগর গ্রামের মহির উদ্দিনের ছেলে এবং খলিশাকুন্ডি কলেজের প্রথমবর্ষের ছাত্র।
স্থানীয় ইউপি চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্র তারেক শুক্রবার সকালে মিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়।

অবস্থার অবনতি হওয়ায় তাকে গতকাল শনিবার সকালে কুষ্টিয়া জেনালে হাসপাতালে নেওয়া হলে বেলা সাড়ে ১১টার দিকে তারেককে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে রেফার্ড করা হয়। তারেককে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেওয়ার পথে সে মারা যায়।
কুষ্টিয়া সিভিল সার্জন ডা. রওশন আরা তারেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে তারেক মিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি ছিল।

তাকে গতকাল সকালে কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে নেওয়া হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গতকাল রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে নেওয়ার পথে সে মারা যায়।
এনিয়ে দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্রসহ ৩জনের মৃত্যু হলো। এদেরমধ্যে দু’জন নারী ও একজন কলেজ ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন