Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

‘সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত কাপ্তাই গড়ব’

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কাপ্তাই জোন কমান্ডার লে: কর্নেল তৌহিদ উজ্জামান বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসের কারনে পাহাড়ে উন্নয়ন বাঁধাগ্রস্ত হচ্ছে, যারা পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস ও চাঁদাবাজ করেন তারা বৃহত্তর পাহাড়ি জনগণের কল্যান আশা করেন না। তাদের ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করার জন্য এই পথ অবলম্বন করেন। তাদের নিজের কোন আদর্শ নেই। তিনি আরোও বলেন, সরকার পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে উন্নয়নের জোয়ার বহে দিচ্ছে, তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে। জোন কমান্ডার সকলকে সাথে নিয়ে সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত কাপ্তাই গড়ার অঙ্গীকার করেন।

বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোন (২৩-ই-বেঙ্গল) এর আয়োজনে গতকাল শনিবার সকাল ১১টায় হেডম্যান ও কারবারী সম্মেলনে জোন অধিনায়ক লে: কর্নেল তৌহিদ উজ্জামান সভাপতির বক্তব্যে একথা বলেন। কাপ্তাই ২৩ ইস্ট বেঙ্গল এর সৈনিক সিপাহী আফজাল হলে অনুষ্ঠিত উপ-অধিনায়ক মেজর রফিকুল ইসলাম এর সঞ্চালনায় সম্মেলন এ এসময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক এ টি এম আব্দুরজ্জাহের, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েদ কাইছার, বিএসপিআই এর অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, ১০ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক রফিকুল ইসলাম, কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন