Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

শ্যামনগরে অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

সাতক্ষীরা শ্যামনগর থেকে একটি শার্টারগান ও ৭৪ রাউন্ড গুলিসহ একাধিক মামলার আসামি মান্নান সানাকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের রবিউল জোদ্দারের বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মান্নান সানা (৪০) ওই গ্রামের মৃত জব্বার সানার ছেলে।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাবুরা ইউনয়নের পার্শে¦মারী গ্রাম থেকে হত্যাসহ একাধিক মামলার আসামি মান্নান সানা ওরফে কানা মান্নানকে গ্রেফতার করা হয়। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ি একই গ্রামের রবিউল জোয়াদ্দারের বাড়িতে তল্লাশি চালিয়ে মাটির নিচ থেকে একটি শার্টারগান, ৩০ রাউন্ড শার্টার গানের গুলি, চার রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি ও ৪০ রাউন্ড টু-টুবার বন্দুকের গুলি উদ্ধার করা হয়। এ সময় রবিউল জোয়াদ্দার পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, গ্রেফতারকৃত মান্নান সানার নামে আমিরুল হত্যাসহ ১৩ টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন