Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত : আহত ২

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোলার লাইট স্থাপন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই এক যুবক নিহত ও অপর দু’জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভার বাঘানগর নামক স্থানে। নিহতের নাম সুমন (২৫)। সে উপজেলার ফতেপুর ইউনিয়নের বাগাদী কান্দাপাড়া গ্রামের মৃত সাদু মিয়ার পুত্র।

নিহতের স্বজনরা জানান, ঘটনার সময় সুমনসহ তার সহকর্মী একই গ্রামের রেজাউল করিমের ছেলে ইব্রাহীম (২৬) ও নোয়াপাড়া গ্রামের সেলিম (২৫) বাঘানগর গ্রামের পাশে রাস্তায় সাইফ পাওয়ার টেক কোম্পানির সোলার লাইট স্থাপন করছিল। এ সময় ওপরে থাকা বৈদ্যুতিক তারের সাথে সোলার লাইটের স্পর্শ লাগলে তিনজনই গুরুতর আহত হয়।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সুমনকে মৃত ঘোষণা করেন। অপর দুজনের অবস্থাও আশঙ্কাজনক। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র্রে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেন বলেন, তাৎক্ষনিকভাবে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা দেয়া হয়েছে। তাছাড়াও সোলারের কোম্পানি সাইফ পাওয়ার টেক-এর সাথে আলোচনা করে ক্ষতিপূরণ দেয়া হবে।


৬ জুয়াড়ি আটক
আড়াইহাজারে ৬ জুয়াড়িকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আড়াইহাজার থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলাম জানান, গতকাল শনিবার ভোরের দিকে উপজেলার পাঁচরুখি বাইপাড়া জামে মসজিদ সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করে পুলিশ। তারা হলো, বান্টি গ্রামের আলী হোসেনের ছেলে আল আমিন (৩২), পাঁচরুখী গ্রামের মৃত আব্দুর রব এর ছেলে শামীম (৪৪), একই গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মাসুম (২৮), সুরুজ মিয়ার ছেলে ওহাব (৩৩), হাসেম ভূঁইয়ার ছেলে পিন্টু ভূঁইয়া (৩১) ও মৃত ইউনুসের ছেলে মহসীন (৩৬)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন