Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সাপাহারে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু, আহত ১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৭ পিএম

নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় আফতাব উদ্দীন (৭৫) নামের এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টার সময় উপজেলার সদরের অদুরে গোডাউন পাড়া মোড়ের নিকট ঘটনাটি ঘটে। মৃত আফতাব উদ্দীন উপজেলার গোডাইনপাড়া ধাতালপাড়ার মৃত জামাল মন্ডল এর ছেলে বলে জানা গেছে।

জানা গেছে, বৃদ্ধ আফতাব উদ্দীন ওই সময় তার বাড়ির পার্শ্বের মাঠ থেকে রাস্তা পার হয়ে বাসায় যাচ্ছিল। এমন সময় নজিপুর হতে সাপাহারের দিকে দ্রুত গতিতে ছুটে আসা একটি এপাসি ১৫০সিসি মোটর সাইকেল এর সাথে ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে মোটর সাইকেল ও বৃদ্ধ পাকা রাস্তায় পড়ে গরুতর আহত হয়। এসময় বৃদ্ধ জ্ঞান হারিয়ে ফেললে লোকজন তাকে সহ মোটর সাইকেল আরোহীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসে। এখানে তাদের অবস্থার অবনতি হতে থাকলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দু’জনকেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তারা রাজশাহী পৌঁছার পূর্বেই রাস্তায় বৃদ্ধ আফতাব উদ্দীনের মৃত্যু হয়। মোটর সাইকেল চালক চপল (৩০) কে রাজশাহীতে পাঠানে হয়েছে। মোটর সাইকেল মালিক চপল পত্নীতলা উপজেলার পার কাটা গ্রামের ছলিম উদ্দীন এর ছেলে। রিপোর্ট লেখা পর্যন্ত এ সংক্রান্ত বিষয়ে স্থানীয় থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন