Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

মাদক, জঙ্গি ও সন্ত্রাস দূর করতে সবাইকে এগিয়ে আসতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৬ পিএম

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হাজি ইসরাফিল আশরাফ বলেছেন, সমাজ থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস দূর করতে সবাইকে এগিয়ে আসতে হবে।
আজ শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর জোয়ারসাহারা এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভায় এ কথা বলেন তিনি। নূরানী মসজিদ রোডের হাজিবাড়ি সংলগ্ন মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় একই সঙ্গে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটি গঠন করা হয়েছে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আদিল হাসান বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। তবে এসব অপরাধ যেন মাথা তুলে দাঁড়াতে না পারে, সেজন্য স্থানীয়দের ভূমিকা রাখতে হবে। ভাড়া দেয়ার ক্ষেত্রে বাড়ির মালিকদের সচেতন হতে হবে।

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটির সভাপতি হাজি মো. শহীদুল্লাহর সভাপতিত্বে সভায় ভাটারা থানা আওয়ামী লীগের সভাপতি হাজি মো. ইসহাক মিয়া, ১৭ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি হাজি মো. ওমর আলী, ঢাকা উত্তর সিটির ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ডা. মো. জিনাত আলী, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের জ্যেষ্ঠ ফটোসাংবাদিক মোহাম্মদ সাইফুল ইসলাম, হাজি নূর বক্স জামে মসজিদের সভাপতি মো. আব্দুল কুদ্দুছ ও সাহারা কুড়িল কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজি মো. আব্দুল হাকিম মৃধা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ