Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

বিরামপুরে প্রাইভেট কার ও ইয়াবাসহ ৬ জন আটক

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের বিরামপুর উপজেলা সদরের ধানহাটি মোড় এলাকায় বিরামপুর রেস্ট হাউজের সামনে থেকে গত মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ একটি প্রাইভেট কার ও ইয়াবাসহ ৬জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। এ সময় প্রাইভেট কারের মধ্যে থাকা ৬জনের দেহ তল্লাশি করে ৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন পুলিশ ।
আটককৃতরা হল, বগুড়া জেলার দক্ষিণ ফুলবাড়ী গ্রামের হায়দার আলী মন্টুর ছেলে বিপুল (৩০), একই জেলার আলাউদ্দিনের ছেলে আরিফ ইসলাম (৩৬), হাকিমপুর উপজেলার রায়ভাগ রেলগেট বাজার এলাকার মোকারম হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩৬), পাঁচবিবি উপজেলার কয়া সীমান্তের মোকলেছার রহমানের ছেলে খায়রুল ইসলাম (৩২), কক্সবাজার জেলার টেকপাড়া মাঝিরঘাট এলাকার আবু আহম্মেদ এর ছেলে আনোয়ারুল আশিক তারেক (৩০), খুলনা জেলার দিগলিয়া কলোনি হাউজিং এর নতুন খালিশ হাজী পাড়ার সরদার আহমেদ আলীর ছেলে এম.এস আকরাম হোসেন (৪৩)।
সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) আবু হায়দার মো. ফয়জুর রহমান আসামীদের জিজ্ঞাসাবাদে জানান, মায়ানমার সীমান্ত হয়ে আসা ইয়াবা চোরাই পথে পাচার করে কক্সবাজারের আনোয়ারুল আশিক ও তারেক আটককৃত সঙ্গীদের নিয়ে এই অঞ্চলে ছড়িয়ে দিচ্ছে। এ মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিক জানান সকলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯৯০ এর ১৯(১) এর ৯ক ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ