Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ছাত্রদলের নবনির্বাচিত কেন্দ্রীয় নেতৃত্বকে সিলেট ছাত্রদলের অভিনন্দন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২৫ পিএম

দীর্ঘ ২৭ বছর পর কাউন্সিলের মাধ্যমে ছাত্রদলের নেতৃত্ব নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ। একই সাথে ছাত্রদলের নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে অভিনন্দন জানান তারা।

নেতৃবৃন্দ বলেন, ছাত্রদলের নবনির্বাচিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সারাদেশে ছাত্রদলের কার্যক্রমকে শক্তিশালী ও সুসংহত করতে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করবেন বলে আমাদের প্রত্যাশা। এক যৌথ অভিনন্দন বার্তায় সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম এবং মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের বহুমুখী ষড়যন্ত্র উপেক্ষা করে তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানে সুযোগ দিক নির্দেশনায় দীর্ঘ ২৭ বছর পর সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলারদের ভোটের মাধ্যমে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। যা দেশের ছাত্ররাজনীতিতে একটি মাইলফলক হয়ে থাকবে। বিএনপির ভ্যানগার্ড খ্যাত ছাত্রদল জাতির যে কোন ক্রান্তিলগ্নে যেভাবে গৌরবোজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন বর্তমান নেতৃত্ব গৌরবোজ্জল ইতিহাসের সুমহান ধারা অব্যাহত রাখবেন বলে আমাদের বিশ্বাস। দেশ আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে আমাদের গণতন্ত্রের মা আজ কারাগারে। ফ্যাসীবাদি আওয়ামী সরকার জগদ্দল পাথরের ন্যায় ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে বসে আছে। এমতাবস্থায় ছাত্রদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় নতুন নেতৃত্ব আবারো ইতিহাস সৃষ্টি করবেন। নেতৃবৃন্দের জন্য সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন ও রক্তিম শুভেচ্ছা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ