Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ছাত্র মজলিসের নির্বাচন সম্পন্ন

মনসুর সভাপতি ও মনির সেক্রেটারি নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেন, মানবতার মুক্তির জন্যে ইসলামের বিজয় অনিবার্য। এ বিজয়কে ত্বরান্বিত করতে তরুণ যুবক তথা ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করতে হবে। ইসলামের সুমহান আদর্শের আলোকে ব্যক্তি সমাজ ও রাষ্ট্রীয় জীবনকে গড়ে তুলতে হবে।
গতকাল শনিবার রাজধানীর শাহজাহানপুরস্থ মাহবুব আলী ইনস্টিটিউট মিলনায়তনে ইসলামী ছাত্র মজলিসের দু’দিনব্যাপী সদস্য সম্মেলনের সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মোহাম্মদ ইসহাক একথা বলেন।
ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মনসুরুল আলম মনসুরের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মাওলানা জয়নুল ইসলাম, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল ও অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম।
সম্মেলনে সর্ব সম্মতিক্রমে মনসুরুল আলম মনসুরকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি এবং মুহাম্মদ মনির হোসাইনকে (২০১৯-২০২০) মেয়াদে সেক্রেটারি জেনারেল নির্বাচিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ