Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সূত্রাপুর থেকে গ্রেফতার ৩ স্বর্ণালঙ্কার উদ্ধার

তালাবদ্ধ ঘর টার্গেট করে চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর সূত্রাপুরে ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার চুরি চক্রের তিনজনকে গ্রেফতার করেছে সূত্রাপুর থানা পুলিশ। গ্রেফতাররা হলোÑ মেহেদী হাসান (১৯), সাব্বির (২০) ও রাশেদুল ইসলাম রাসেল (৩৫)। গত শুক্রবার কেরানীগঞ্জ ও তাঁতীবাজার থেকে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১৮ সেপ্টেম্বর সূত্রাপুর থানাধীন ৩ নং শুকলাল দাস লেনস্থ একটি বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।
সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, থানার এসআই সালেহীনের নেতৃত্বে একটি দল শুক্রবার অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থেকে মেহেদী হাসান ও সাব্বির এবং তাঁতীবাজার থেকে রাশেদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া তিন ভরির বেশি স্বর্ণালংকার, ১৮ ভরি রূপা, নগদ সাড়ে ৮ হাজার টাকা ও আলমারি ভাঙায় ব্যবহৃত একটি সেলাই রেঞ্চ উদ্ধার করা হয়
প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর সকাল সূত্রাপুর থানাধীন ৩ নং শুকলাল দাস লেনের একটি বাড়ির ৩য় তলার কক্ষের দরজার হ্যাজবল ভেঙ্গে আলমারির ড্রয়ার থেকে ১০ ভরি স্বর্ণালংকার ও ১৮ ভরি রূপার অলংকারসহ নগদ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চক্রটি। এ ঘটনায় সূত্রাপুর থানায় একটি মামলা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে তালাবদ্ধ ঘর টার্গেট করে এভাবে চুরি করার কথা স্বীকার করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ