Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চাঁদাবাজ নেতারা গ্রেফতার হলে দেশে টাকার অভাব হবে না -মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, সরকার দলীয় অধিকাংশ নেতানেত্রী দুর্নীতিতে আকন্ঠ নিমজ্জিত। চাঁদাবাজ নেতানেত্রীদের গ্রেফতার করলে দেশে টাকার অভাব হবে না। তিনি বলেন, ছাত্রলীগ ও যুবলীগের নেতাদের গ্রেফতারের মধ্য দিয়ে সরকারের দলীয় নেতাকর্মীদের আসল রূপ বের হতে শুরু করেছে। গতকাল শনিবার বিকেলে গার্মেন্টস শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ হারুন অর রশিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী মো. মোশাররফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান বক্তা ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন। আরো বক্তব্য রাখেন শ্রমিক নেতা আলহাজ্ব আব্দুর রহমান, হাফেজ সিদ্দিকুর রহমান, শহিদুল ইসলাম কবির, আলহাজ্ব শামীম খান, আব্দুল মোতালেব চাঁদপুরি, মুহাম্মদ জহিরুল ইসলাম, মুহা. বশির উদ্দিন ভূঁইয়া, মাওলানা গোলাম কিবরিয়া ও আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমূখ।
মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, শ্রমিক আন্দোলন শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করছে। ফলে বরিশালে অটোবাইক, গাজীপুরে গার্মেন্টস শ্রমিক, নির্মাণ শ্রমিকসহ সর্বস্তরের শ্রমিকরা তাদের অধিকার পেতে শুরু করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুফতী সৈয়দ ফয়জুল করীম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ