Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর ভাটারা থানাধীন জোয়ার সাহারা এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা করেছে স্থানীয়রা। গতকাল শনিবার দুপুরে জোহয়ার সাহারা নূরানী মসজিদ রোডের হাজী বাড়ি সংলগ্ন মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হাজী ইসরাফিল আশরাফ বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সমাজের জন্য ক্ষতিকারক। এটা সমাজ থেকে নির্মূল করতে হবে। সদিচ্ছা থাকলে এটা নির্মূল করা সম্ভব। তিনি মাদক সংশ্লিষ্টদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানাতে বলেন।

ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) আদিল হাসান বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। তিনি বাড়ি ভাড়া দেওয়ার ক্ষেত্রে মালিকদের সচেতন হওয়ার পাশাপাশি নির্ধারিত ফরম পূরণ করে ভাড়াটিয়ার তথ্য সংরক্ষণ করতে আহবান জানান।

জোয়ার সাহারা এলাকার বাসিন্দা ও চাঁদপুর মতলবের (উত্তর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আকতার বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল আন্দোলনে তরুণদের সক্রিয় করতে হবে। এজন্য খেলাধুলা ও রচনা প্রতিযোগিতাসহ সামাজিক কাজে তরুণদের সক্রিয় থাকতে হবে। কমিটির সভাপতি হাজী মো. শহীদুল্লাহর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয়দের পাশাপাশি ইমাম ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনা সভা


আরও
আরও পড়ুন