Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী
শিরোনাম

পাথরঘাটায় মামলা তুলে নিতে বাদীকে হুমকি

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বরগুনার পাথরঘাটায় ধর্ষণ মামলা তুলে নিতে বাদী হাওয়া বেগম ও ভিকটিম মেয়েকে বিভিন্নভাবে হুমকি দিয়ে হয়রানির অভিযোগ করা হয়েছে। গতকাল সকালে পাথরঘাটা প্রেসক্লাবে মামলার বাদী উপস্থিত হয়ে এ অভিযোগ করেন। হাওয়া বেগম চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়ীয়া গ্রামের মো. হানিফ হাওলাদারের স্ত্রী।

হাওয়া বেগম লিখিত অভিযোগে বলেন, গত বছর আমার মেয়েকে (১৬) বাড়ি থেকে রাতের আধারে তুলে নিয়ে অন্য এক বাড়িতে রেখে পালাক্রমে ধর্ষণ করে মজিবর রহমান ছিকু, মো. সিদ্দিক ও আ. রাজ্জাক। পরবর্তীতে আমি বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। ওই মামলায় ছিকু দেড় বছর পলাতক ছিল। মামলায় ছিকুসহ আসামিদের বিরুদ্ধে পুলিশ চার্জশিট দেয়। সেই চার্জশিটের আগেই ছিকু ব্যতিত অন্য দুজন আসামি উচ্চ আদালত থেকে আগাম জামিনে এসে আমাদেরকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। মামলার আসামি মজিবুর রহমান ছিকু জেল হাজতে থাকায় তার স্ত্রী বকুল মেয়ে রনি আক্তার, মুন্নি আক্তার, সুমি আক্তার আমার মেয়েকে নিয়ে ধর্ষণ করিয়ে খুন করবে বলে হুমকি দিয়ে আসছে এবং ঘরবাড়িতে আগুন দিবে। বর্তমানে আমরা রাস্তাঘাটে চলাফেরা করতে পারি না।
তিনি আরো বলেন, ছিকুসহ তার মেয়েরা মাদক ব্যবসায়ী ও দেহ ব্যবসায়ী। আমাদের বাড়িতে মাদক রেখে আমাদেরকে ফাঁসিয়ে দিবে বলেও হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তা চেয়ে পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।
এ বিষয়ে ছিকুর স্ত্রী বকুল বেগম মুঠোফোনে বলেন, আমরা আছি আমাদের যন্ত্রনায় আবার হুমকি দিলাম কোন সময়। এটা সম্পূর্ণ মিথ্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হুমকি

১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ