Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে এমপি লতিফের মতবিনিময়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফের সাথে পূজামন্ডপ কমিটির মতবিনিময় সভা গত শুক্রবার আগ্রাবাদস্থ পুরাতন চেম্বার হাউস মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে এম এ লতিফ এমপি বলেন, এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ইতিহাস সুদীর্ঘ কালের। বর্তমান সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ নিরাপদে তাদের নিজ নিজ ধর্ম পালন করে আসছে। তিনি পূজামন্ডপ কমিটিকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ নালাপাড়া সার্বজনীন দূর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি পঙ্কজ বৈদ্য সুজন, বন্দর থানা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক দত্ত, সাধারণ সম্পাদক রতন দাশ, পতেঙ্গা থানা পূজা উদযাপন কমিটির সভাপতি সৈকত মহাজন সাজু, গোসাইলডাঙ্গা শ্মশান কালী বাড়ী উন্নয়ন কমিটির কো-চেয়ারম্যান মিহির কান্তি দাশ রামু, ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ