Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠকের উদ্বোধন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 ময়মনসিংহে পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আয়োজনে শতভাগ হয়রানীমুক্ত গ্রাহক সেবা নিশ্চিত করার লক্ষ্যে বছরব্যাপী উঠান বৈঠকের শুভ উদ্বোধন হয়েছে। গতকাল শনিবার বিকেলে সদর উপজেলার ৭নং চরনিলুক্ষিয়া ইউনিয়নের রাঘবপুর খন্দকার বাড়ীর উঠানে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জেনারেল ম্যানেজার মো. সোহেল পারভেজ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন উপলক্ষ্যে ‘মজিব বর্ষ, পল্লী বিদ্যুতের সেবা বর্ষ’ ব্যানারে বছরব্যাপী চলবে এ কর্মসূচি। সপ্তাহের প্রতি শনিবার এ উঠান বৈঠকের মাধ্যমে জনসচেতনা সৃষ্টি করে হয়রানীমুক্ত গ্রাহক সেবা নিশ্চিত করাই এ কর্মসূচীর মূল উদ্দেশ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মো. মহিনুল হাসান। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জেনারেল ম্যানেজার মো. সোহেল পারভেজ, এলাকা পরিচালক মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য রইজ উদ্দিন প্রমূখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ