Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বরিশালে কোচিং সেন্টারের আড়ালে মাদক ব্যবসা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বরিশালে কোচিং ব্যবসার আড়ালে মাদক ব্যবসার আলামত পাওয়া গেছে। নগরীর নতুন বাজার এলাকায় ফেইথ কোচিং সেন্টার নামের প্রতিষ্ঠানটি অত্যন্ত পরিচিত। স্কুলগামী কিশোর-কিশোরীদের এখানে পাঠদান করানো হয়। অথচ কোচিং ব্যবসার আড়ালে সেখানে মাদক ব্যবসা পরিচালনা করতেন প্রতিষ্ঠানটির পরিচালক মো. শামীম আহম্মেদ।

শুক্রবার বিকেলে এক মাদক বিক্রেতাকে আটকের পর তার স্বীকারোক্তিতে গোমর ফাঁস হয়ে যায়। গোয়েন্দা পুলিশ সন্ধ্যায় ফেইথ কোচিং সেন্টারে অভিযান চালিয়ে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সেখান থেকে কোচিং সেন্টারের পরিচালক ও মাদক ব্যবসায়ী শামীমসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতার হওয়া অপর দুজন হচ্ছে বাবুল তালুকদার ও মতিয়ার রহমান। তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হলে আদালত গতকাল তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

ডিবি পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকেলে নতুন বাজারের ইসরাইল তালুকদারের পেট্রোল পাম্পের সামনে থেকে মতিয়ার রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে নতুন বাজার থেকে ফেইথ কোচিং সেন্টারের পরিচালক শামীম ও বাবুলকে গ্রেফতার করা হলে তারা মাদক ব্যবসার কথা স্বীকার করে। এরপরই নতুন বাজারের অদূরে ফেইথ কোচিং সেন্টার ভবন পুলিশ ঘিরে রাখে। পরে ডিবি পুলিশের সহকারী কমিশনারের নেতৃত্বে অভিযান চালিয়ে কোচিং সেন্টার থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ