Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আসুন অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়াই

নেছারাবাদে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কখনো ক্যাডার রাজনীতি করে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার সর্বদা উন্নয়নে বিশ্বাসী। নেছারাবাদে (স্বরূপকাঠি) কোন দিন ক্যাডার রাজনীতি হবে, আমরা তা কোনদিন আশা করিনি। স্বরূপকাঠিতে তা হয়েছিল। গতকাল পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সন্ধ্যা নদীতে বহু বছরের আকাঙ্খিত ফেরি উদ্বোধনকালে উপজেলা প্রশাসন আয়োজিত এক সংক্ষিপ্ত সভায় মন্ত্রী এ কথাগুলো বলেন।

মন্ত্রী বলেন, অপরের জাহাজ জোর করে দখল করে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিতে হবে তা কোথাও শুনিনি। একমাত্র যা স্বরূপকাঠিতে হয়েছিল। এটা আমাদের লজ্জা, যাতে আমাদের মাথা অবনত হয়ে যায়। মন্ত্রী আরো বলেন, আমি ক্যাডার রাজনীতি করিনা। কোন দিন করবোও না। আমি সুদ, ঘুষ খাই না। এ জন্য সুদ, ঘুষখোর লোকদের পছন্দও করি না। কেউ ক্যাডার হয়ে বা আমার লোক হয়ে আমার জন্য সেøাগান দিবেন না। পিরোজপুরের এ অঞ্চলে বহু গুণী মানুষ নেতৃত্ব দিয়েছেন। কেউ আমার হয়ে, কেউ এ্যানী রহমানের হয়ে, আবার কেউবা মালেক বা শাহ আলম হয়ে পৃথক কোন সেøাগান দিবেন না। এটা আমার অনুরোধ। সেøাগান হবে একমাত্র বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার জন্য। কারণ বঙ্গবন্ধু, শেখ হাসিনা না থাকলে আমরা থাকবো না। ভেদাভেদ ভুলে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসুন আমরা সবাই দুর্নীতি, সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে রুখে দাড়িয়ে এক মোহনায় মিলিত হই। আমরা সবাই এক মোহনায় মিলিত হয়ে পিরোজপুর জেলাকে একটি আধুনিক মডেল জনপদে রূপান্তরিত করবো।

নেছারাবাদ উপজেলা প্রশাসন আয়োজিত সংক্ষিপ্ত সভায় ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে আরো বক্তব্যে রাখেন সাবেক সংসদ সদস্য মো. শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম ফুয়াদ, পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ আহম্মেদ সুমন। এর আগে মন্ত্রী সকালে উপজেলার সমেদয়কাঠি ইউনিয়নের কহুদাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার ভবন উদ্বোধন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ