Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

নগরীর চান্দগাঁও থানাধীন পাঠানিগোদা জেলে পাড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. রাসেল নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছে। গতকাল শনিবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
চান্দগাঁও থানা পুলিশ জানায়, ঢাকা থেকে রাসেলকে গ্রেফতারের পর শুক্রবার চট্টগ্রামে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। রাতে তাকে নিয়ে জেলে পাড়ায় আজাদ নামে হত্যা মামলার আরেক আসামিকে ধরতে অভিযানে যায় পুলিশ।

অভিযানের এক পর্যায়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে মারা যায় রাসেল। ঘটনাস্থল থেকে কার্তুজসহ এলজি, একটি ছুরি, দুটি কিরিচ উদ্ধার করা হয়েছে।
ব্যবসা নিয়ে বিরোধের জেরে ১৫ সেপ্টেম্বর প্রতিপক্ষের হাতে ছুরিকাঘাতে খুন হন স্যাটেলাইট টিভির কেবল ব্যবসায় যুক্ত মো. জিয়াদ। এ ঘটনায় রাসেল, আরমান ও আজাদ নামে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে জিয়াদের পরিবার।
১৯ সেপ্টেম্বর রাউজান থেকে আরমানকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। এরপর ২০ সেপ্টেম্বর ঢাকা থেকে রাসেলকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ