Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আইনের বাইরে কোনও ব্যবসা করতে দেবো না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ২:২১ পিএম | আপডেট : ২:২৮ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০১৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, এ দেশে ক্যাসিনো আইনসঙ্গত ব্যবসা নয়, আইনের বাইরে কোনও ব্যবসা আমরা কাউকে করতে দেবো না। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ।
আজ রোববার (২২ সেপ্টেম্বর) মানিকমিয়া এভিনিউতে বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবসে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, রাজনৈতিক নেতা হোক, সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তি হোক, বা জনপ্রতিনিধি হোক, কাউকেই আইনসঙ্গত নয়, এমন ব্যবসা করতে দেব না। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় চাঁদাবাজি ও আইন বহির্ভূত সব ব্যবসার বিরুদ্ধে কাজ করছি।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, ডিটিসিএ নির্বাহী পরিচালক খন্দকার রাকিবুর রহমান।



 

Show all comments
  • Amir ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০১ পিএম says : 0
    এ দেশে ক্যাসিনো আইনসঙ্গত ব্যবসা নয়, আইনের বাইরে কোনও ব্যবসা আমরা কাউকে করতে দেবো না।------এই কথা এখনে কেন, ওটাতো আগে থেকেই চলতে ছিল,তবে আগে ব্যবসাটা বৈধ ছিল কি?
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম says : 0
    মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল প্রথমে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হয়ে প্রধানমন্ত্রী নিয়ন্ত্রণে প্রতিটি পদক্ষেপ ওনার মত করেই কাজ করে নেত্রী হাসিনার বিশ্বাসভাজন হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে পদান্নতী পান। এরপর থেকেই তিনি তাঁর প্রতি কথায় নেত্রী হাসিনার কথা বলে শুধু প্রধানমন্ত্রী নয় মন্ত্রী পরিষদের বিশ্বাসভাজন হয়েছেন। এখন নিন্দুকেরা বলে থাকেন ওনার মন্ত্রণালয় যদি প্রতি ক্ষেত্রেই প্রধানমন্ত্রীর নির্দেশ মত চলবে তাহলে ওনার প্রয়োজনটা কোথায়? আমরা মহান আল্লাহ্‌র কাছ থেকে যে দায়িত্ব নিয়ে পৃথিবীতে এসেছি সেটা যেন যথাযথ ভাবে পালন করতে পারি সেই শক্তি আল্লাহ্‌ আমাদেকে দিন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ