Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

রোহিঙ্গাদের এনআইডি, ইসির আরো ৪ কর্মী আটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২২ পিএম

রোহিঙ্গাদের জাতীয় পরিচয় পত্র-এনআইডি দিয়ে ভোটার তালিকায় অন্তর্ভুক্তির সাথে জড়িত থাকার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) আরও চার অস্থায়ী কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তারা সবাই আউটসোর্সিং কর্মী হিসেবে ডাটা এন্ট্রি অপারেটরের কাজ করতো।
রোববার দুপুরে নগরীর লাভ লেনে আঞ্চলিক সার্ভার স্টেশন থেকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম তাদের আটক করে। তারা হলেন, শাহীন, ফাহমিদা, পাভেল বড়ুয়া ও জাহিদ। শাহীন ও ফাহমিদা কোতোয়ালি থানার ইসি অফিসের ডাটা এন্ট্রি অপারেটর। পাভেল ডবলমুরিং থানা এবং জাহিদ বন্দর থানার ইসি অফিসের ডাটা এন্টি অপারেটর হিসেবে কাজ করে।
নগর পুলিশের উপ-কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোহাম্মাদ শহীদুল্লাহ বলেন, রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করার অভিযোগে গ্রেফতার আসামিদের তথ্যের ভিত্তিতে চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে আনা হয়েছে। এদের মধ্যে কারও সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেফতার করা হবে। আগে ইসির দুই কর্মীসহ চারজনকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গাদের এনআইডি
আরও পড়ুন