Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

লঞ্চ যাত্রীর ব্যাগ নিয়ে মাঝ নদীতে ঝাঁপ, অতঃপর...

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪১ পিএম

মাঝ নদীতে লঞ্চে এক ছিনতাইকারী আক‌লিমা নামের এক নারীর ব্যাগ নি‌য়ে নদী‌তে ঝাঁপ দিয়ে পালিয়েছেন। এসময় আক‌লিমাও নদী‌তে প‌ড়ে যান। শনিবার রাতে ঢাকা থে‌কে ছে‌ড়ে যাওয়া পটুয়াখালীগামী এম‌ভি সুন্দরবন-৮ ল‌ঞ্চে এ ঘটনা ঘটে। লঞ্চটি নারায়ণগ‌ঞ্জের ফতুল্লা স্টেশন থে‌কে ১০মি‌নিট দূ‌র‌ত্বে পৌঁছালে ওই ছিনতাইকারী সুযোগ বুঝে এ ঘটনা ঘ‌টান।

জানা যায়, সন্ধ্যা সাতটার দি‌কে লঞ্চ‌টি ঢাকার সদরঘাট থে‌কে পটুয়াখালীর উ‌দ্দে‌শ্যে ছে‌ড়ে আ‌সে। প‌থে রাত সাড়ে ৮টার দি‌কে নারায়ণগঞ্জেের ফতুল্লা টার্মিনাল থে‌কে আ‌রো যাত্রী নি‌য়ে ছেড়ে আসে। লঞ্চ‌টি ৮-১০ মিনিট চলার পর গ্যাংমারি‌তে (লঞ্চের পিছনের ই‌ঞ্জিনরু‌মের পা‌শে) দাঁড়ানো ছিলেন আক‌লিমা না‌মের এক যাত্রী। হঠাৎ এক ছিনতাইকারী আক‌লিমার ব্যাগ নি‌য়ে নদী‌তে ঝাঁপ দি‌লে আক‌লিমাও নদী‌তে প‌ড়ে যান। ছিনতাইকারী ব্যাগ নি‌য়ে পা‌লি‌য়ে গে‌লেও আকলিমা নদী‌তে ভাস‌তে থা‌কে। এসময় অন্যান্য যাত্রী‌দের চিৎকা‌রে কর্তৃপক্ষ লঞ্চ‌টি মাঝ নদী‌তে থা‌মি‌য়ে রা‌খে। প‌রে যাত্রীবা‌হী অন্য এক‌টি ট্রলার আক‌লিমা‌কে উদ্ধার ক‌রে ল‌ঞ্চে তু‌লে দেয়।

সুন্দরবন-৮ লঞ্চের সুপারভাইজার মো. আনোয়ার হো‌সেন জানান, আকলিমাকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। তিনি বরগুনা জেলার আমতলী এলাকার আবুল হো‌সেনের স্ত্রী। তবে ছিনতাইকারী ও ছিনিয়ে নেয়া ব্যাগের সন্ধান পাওয়া যায়নি।



 

Show all comments
  • Md. Enayet karim ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৯ এএম says : 0
    খুব ভাল একটি কাজ করেছেন‌
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ