Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

চুয়াডাঙ্গার জীবননগরে ভারত থেকে আসা এক আসামী মালামালসহ আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫২ পিএম

পাসপোর্টে ভারত থেকে এসে পরিবহনযোগে যশোর যাওয়ার পথে জীবননগর ক্যাম্পের সামনে চেক পোষ্টে জীবননগর বিজিবি ভারতীয় মালামাল লাগেজসহ একজনকে আটক করেছে।আটককৃত আসামীকে মালামালসহ মামলা দিয়ে জীবননগর থানায় সোপার্দ করা হয়েছে ।
বিজিবি সূত্রে জানা গেছে,আজ সকাল সাড়ে ৯টার দিকে জীবননগর বিশেষ ক্যাম্পের টহল দল দর্শনা থেকে যশোরগামী রঙ্গণ পরিবহন চেকপোষ্টে থামান । এ সময় পরিবহনটিতে তল্লাশি চালায় বিজিবি । তল্লাশিকালে ৩টি পলিথিনের ব্যাগ পায় বিজিবি।এ সময় ব্যাগের মালিককে জিজ্ঞাসা করা হলে পাবনা জেলার ঈম্বরদী বাবুপাড়া রেলওয়ে কলোনীর বাসিন্দা মোহন তালুকদারের ছেলে মামুন তালুতদার (৩৪)তার ব্যাগ বলে দাবী করেন। ওই ব্যাগ তল্লাশি করে অবৈধভাবে আসা ভারতীয় বিভিন্ন প্রকারের শাড়ী,খেলনা,সাবান, বাংলাদেশী নগদ ৮৬০ টাকা এবং ভারতীয় ২৩৪ রুপি উদ্ধার করে বিজিবি। ধৃত পাসপোর্ট যাত্রীকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় তিনি অবৈধবাবে ভারতীয় মালামাল আনার জন্য প্রায়ই ভারতে যেয়ে থাকেন । আটককৃত আসামীকে মালামাল দিয়ে বিকালে জীবননগর থানায় সোপার্দ করে বিজিবি। ঝিনাইদহের খালিশপুরস্থ-৫৮ বিজিবি ব্যাটলিয়নের সহকারী পরিচালক কামরুল আহসান উপরোক্ত মালামালের সত্যতা নিশ্চিত কওে সন্ধ্যা সাড়ে সাংবাদিকদের জানিয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন