Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ভূঞাপুরে বাস-অটোবাইক সংঘর্ষে ও নৌকা ডুবিতে নিহত ৩

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২৪ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে যাত্রীবাহী বাস-অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অটোবাইকের চালক। রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের দানেছ আলী খানের ছেলে লিয়াকত আলী খান (৫৫) ও গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের ফজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম(৫০)।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মিঞা জানান,টাঙ্গাইলের সখীপুর থেকে ছেড়ে আসা ফরিদা এন্টারপ্রাইজ নামক একটি যাত্রীবাহী বাস গোপালপুর উপজেলার পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদে যাচ্ছিল। বাসটি ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি রাইস মিল সংলগ্ন এলাকায় পৌঁছলে নলীন থেকে ছেড়ে আসা ভূঞাপুরগামী অটোবাইকের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকের যাত্রি উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের দানেছ আলী খানের ছেলে লিয়াকত আলী খান ও গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের ফজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম নিহত হয়। দূর্ঘটনায় গুরুত্বর আহত অটোবাইকের চালক শাহেন শাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক বাসটিকে আটক করা গেলেও বাসের চালক পালিয়ে গেছে।

এ দিকে ভূঞাপুরে যমুনা নদীতে নৌকাডুবিতে একজনের মৃত্যু হয়েছে। নিহত জলিল মন্ডল (৬০) উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল গ্রামের বাসিন্দা। এঘটনায় নৌকাতে থাকা বেশ কয়েকজন আহত হয়েছে। রবিবার দুপুরে যমুনা নদীর কালিপুর এলাকায় এই ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল থেকে ধান, গম, পাটসহ বিভিন্ন ধরনের মালামাল নিয়ে নৌকা যোগে গোবিন্দাসী হাটে যাচ্ছিল। এসময় যমুনা নদীতে ব্যাপক স্রোত থাকায় নৌকাটি কালিপুর এলাকায় তলিয়ে যায়। এতে পাটের নিচে পড়ে জলিল মন্ডল নামের একজন মারা যান। বাকি নৌকার যাত্রীরা সাতরিয়ে তীরে চলে আসে। নৌকাডুবির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তবে নৌকা যমুনা নদীতে তলিয়ে যাওয়ায় এখন পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি। নৌকাতে থাকা কমপক্ষে ১০ লক্ষাধিক টাকার মালামাল যমুনার পানিতে ভেসে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ