Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

আমরা কে কোন দল করতাম সেটা বড় কথা নয়, দেশটাকে ভালবাসি -খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৯ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমরা এই দেশটাকে নিজের মনে করি। আমরা কে কোন দল করতাম, কোন নেতাকে বেশী ভালবাসি, সেটা বড় কথা নয়, দেশটাকে ভালবাসি। আমরা যে যার জায়গা থেকে সবাই মিলে নিজ নিজ দায়িত্ব পালন করি, তাহলে আমার মনে হয় ২০৪১ সাল নয় ২০৩১ সালের মধ্যেই আমরা কাংখিত লক্ষে পৌছে যাব।
তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জোরে সোরে কাজ চলছে এবং জিরো টলারেন্সে প্রধান মন্ত্রী যে নির্দেশ দিয়েছে সেটা গ্রাম পর্যায়ে পৌছে গেছে। অত্এব, আমাদেরকে সাবধান হতে হবে। আমার কোন জেলা বা উপজেলার নেতারা যদি মাদকের সম্পর্কে কোন সুপারিশ করে তাহলে তার নামটা চার্জশীটে ঢুকে দিবেন।
এসময় মন্তী শিক্ষকদের উদ্যেশে বলেন, ক্লাসে গিয়ে প্রথমে মাদকের বিরুদ্ধে এক মিনিট কথা বলুন। এক মিনিট প্রতিদিন যদি বলতে থাকে তাহলে তরুন শিক্ষার্থীরা মাদক থেকে দূরে থাকবে। আসুন আমরা মাদককে জিরো টলারেন্সে নিয়ে গিয়ে আমরা নওগাঁকে মাদকমুক্ত করার আহবান জানান।
তিনি রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা চোরাচালান বিরোধী টাস্কফোর্স কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা গুলো বলেন। জেলা প্রশাসক মোঃ হাুরন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার প্রকৌশলী মান্নান মিয়া বিপিএম, ১৪ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান, ১৬ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল তুহিন মোহাম্মাদ মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট কামরুজ্জামান, জেলা শিক্ষা অফিসার মোশারফ হোসেন, জেলা মাদক দ্রব্যর সহকারী উপ-পরিচালক দিদারুল ইসলাম, পিপি এ্যাডঃ আব্দুল খালেক, জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুলসহ প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন