Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রিপোর্টার্স ক্লাব রংপুর-এর দ্বি-বার্ষিক নির্বাচনে আনছারী-বায়েজীদ-ফারুক প্যানেলের নিরঙ্কুশ বিজয়

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৮ পিএম

প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স ক্লাব রংপুর (আরসিআর) এর দ্বি-বার্ষিক নির্বাচনে হালিম আনছারী-বায়েজীদ-ফারুক প্যানেলের নিরঙ্কুশ বিজয় হয়েছে।
শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে ভোট গণনা শেষে বে-সরকারিভাবে এই ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।
কমিশন ঘোষিত ফলাফলে ১৫টি পদের মধ্যে মোজাফ্ফর-ওসমানী-মানিক প্যানেল থেকে সহ-সভাপতি পদ ব্যতিত বাকি সবগুলো পদে নির্বাচিত হয়েছেন হালিম আনছারী-বায়েজীদ-ফারুক প্যানেলের প্রার্থীরা।
নির্বাচিতরা হলেন: সভাপতি পদে আব্দুল হালিম আনছারী (দৈনিক ইনকিলাব), সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোজাফ্ফর হোসেন (তুফান), সহ-সভাপতি মমিনুল ইসলাম রিপন (দৈনিক পরিবেশ), সাধারণ সম্পাদক শাহ্ বায়েজীদ আহম্মেদ (একাত্তর টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক (বার্তা২৪/দৈনিক দাবানল), কোষাধ্যক্ষ এসএম ইকবাল সুমন (দৈনিক দাবানল), দপ্তর সম্পাদক এনামুল হক (দৈনিক প্রথম খবর), প্রচার সম্পাদক হারুন-অর-রশিদ হারুন (দৈনিক বায়ান্নর আলো), ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান মিজান (দৈনিক আমার সংবাদ), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক আফরোজা বেগম এবং কার্যকরি সদস্য পদে মিজানুর রহমান লুলু (দৈনিক যুগের আলো), আমিরুল ইসলাম (কলকাতা টিভি), আজম পারভেজ (দৈনিক গাজী টিভি) শরিফুল ইসলাম সম্রাট (দৈনিক প্রথম খবর), ইমরোজ ইমু (দৈনিক যুগের আলো)।
নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও ক্লাবের আজীবন সদস্য অধ্যক্ষ আখতারুজ্জামান সাজু রাতে ফলাফল ঘোষণার পর পরিচ্ছন্ন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহায়তার জন্য সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন