Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বাংলাদেশ ইয়ুথ জার্নালিস্ট ইউনিটি’র কমিটি

সভাপতি শরীফ সম্পাদক মাসুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪০ পিএম

ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পেশাদার তরুণ সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ ইয়ূথ জার্নালিস্ট ইউনিটি'র (বিজু) ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির মেয়াদ আগামী ৩ বছর। রোববার (২২ সেপ্টেম্বর) রাজধানীর ২২/১ তোপখানা রোডে অস্থায়ী কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি করা হয়েছে দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার চফি রিপোর্টার মো. শরীফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে আমাদের অর্থনীতি পত্রিকার সিনিয়র রিপোর্টার মাসুদ মিয়া। সিনিয়র সহ-সভাপতি হিসেবে আলী রিয়াজ (বাংলাদেশ প্রতিদিন), সহ-সভাপতি তৌহিদ রানা (গাজী টিভি), যুগ্ম-সম্পাদক ইয়াসির আরাফাত (বাংলা নিউজ), সাংগঠনিক সম্পাদক তারেক সিকদার (বৈশাখী টিভি), অর্থ সম্পাদক এম এ আহাদ শাহীন (আমাদের অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাহাত হুসাইন (ব্রেকিংনিউজ.কম.বিডি), দফতর সম্পাদক আরিফ সাওন (রাইজিংবিডি) এর নাম ঘোষণা করা হয়েছে।

সংগঠনের কার্যনির্বাহী সদস্যরা হলেন, নার্গিস জুই (বিটিভি), রহমত রহমান (শেয়ার বিজ), শাহ নেওয়াজ বাবলু (মানবজমিন), রিজাউল করিম (একুশে টিভি), সাঈদ শিপন (জাগো নিউজ), মো. আরিফুর রহমান (দেশ রুপান্তর)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ