Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে চুরির অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ আটক ৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৫ পিএম

ওয়ালটন শো-রুমে চুরির ঘটনায় কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফুল আলম কাজল (৩০), হালিমুর রহমান দিগন্ত (২৪) ও সুমন (২৮) নামে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের নামে মামলা দায়েরের পর রোববার বিকেলে তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির চুরির ঘটনায় সম্পৃক্ত থাকায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। ঘটনার সাথে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে উলিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল জানিয়েছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক তপন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় ৩ জন কে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দুর্গাপুর বাজারের আরএম ইলেক্ট্রনিক্স নামের ওয়ালটন শো-রুম গত শুক্রবার রাতে বন্ধ করে দোকান মালিক রাফেল মাহমুদ বাড়ি চলে যান। শনিবার সকালে দোকান খুলে মালামাল ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখতে পান। এসময় দোকানে রাখা ২০টি এন্ড্রয়েড ফোন এবং ক্যাশে রাখা নগদ দুই লাখ ৮০ হাজার টাকা চুরি হয়ে যায়। সংঘবদ্ধ চোরের দল ওই শো-রুমের ঘরের চালের টিন খুলে চুরির ঘটনা ঘটায়। পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সাথে জড়িত একজনকে সনাক্ত করে দোকান মালিক রাফেল মাহমুদ থানায় লিখিত অভিযোগ করলে গত শনিবার মাদক ব্যবসায়ী হালিমুর রহমান দিগন্তকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। সে রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের খান মোহাম্মদের পূত্র। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ওই ইউনিয়নের খোরশেদ আলমের পূত্র একাধিক মামলার আসামী আরিফুল আলম কাজল (৩০) ও দূর্গাপুর নামাটারী গ্রামের মোজাফ্ফর আলীর পূত্র সুমন (২৮) কে আটক করা হয়। পরে রবিবার আটককৃতদের কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনি জানান, ঘটনা শুনেছি। এর সত্যতা সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারিনি। তবে দলের পদবী ব্যবহার করে কেউ অপরাধ সংগঠিত করে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
ঘটনার সত্যতা স্বীকার করে উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগ পাওয়ায় তাকে গ্রেফতার করে রোববার বিকেলে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ