Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ক্যাসিনো সংস্কৃতির মাধ্যমে সম্পদ লুটপাট চলছে -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৫ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকার দলীয় লোকজন এখন ক্যাসিনো সংস্কৃৃতির মাধ্যমে দেশের সম্পদ লুটপাট করছে। জুয়া মদ ও হাউজির নামে যুব সমাজের চরিত্র ধ্বংস করা হচ্ছে।

রোববার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যোগে আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় শহীদ মিনার চত্ত্বরে জেলা সভাপতি আলহাজ খন্দকার সানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও স্থানীয় ওলামায়ে কেরাম বক্তব্য রাখেন।
পীর সাহেব বলেন, ক্যাসিনোগুলো স্থায়ীভাবে বন্ধ এবং এর সাথে জড়িত চাঁদাবাজদের গ্রেফতার করলে দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখতে হবে।
তিনি বলেন, নীতি নৈতিকতাহীন নেতৃত্ব দিয়ে দেশের কল্যাণ সম্ভব নয়। তিনি বলেন, উলামায়ে কেরাম এগিয়ে এলে দেশ থেকে জুয়া মাদক সন্ত্রাস ও নারী নির্যাতনের ঘটনা হ্রাস পাবে।

ইসলামী আন্দোলন মহানগর দক্ষিণ
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম বলেছেন, জুয়া খেলা সাংবিধানিকভাবে অবৈধ হলেও ভোটারবিহীন সরকারের নেতারাই সরল মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। ক্যাসিনো ক্লাবে নগদ কোটি কোটি টাকা বৈদেশিক ডলারসহ মাদক দ্রব্য পাওয়া যাচ্ছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ খিলগাঁও থানার উদ্যোগে শাখা সভাপতি শাহ ইফতেখার তারিকের সভাপতিত্বে দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। অপরদিকে সংগঠনের বংশাল থানা শাখার উদ্যোগে এক দাওয়াতী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নগর প্রচার সম্পাদক মুহাম্মাদ হুমায়ুন কবীর।

বাংলাদেশ জনসেবা আন্দোলন
বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি সৈয়দ মো. ফখরুল ইসলাম বলেছেন, ক্যাসিনো ক্লাবের নামে জনগণের অর্থ লুটপাট রাতারাতি কালো টাকার মালিক হচ্ছে সরকার দলীয় হোমড়া চোমড়ারা । তিনি বলেন, গোটা দেশ আজ দুর্নীতিতে নিমজ্জিত। বালিশ পর্দা কয়লা দুর্নীতির ঘটনায় দেশবাসি হতবাক। গতকাল রোববার দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
এতে আরো বক্তব্য রাখেন ,দলের মহাসচিব মাওলানা ইয়ামিন হোসাইন আজমী, মাহমুদুল হাসান ও দ্বীপু রাজ ।



 

Show all comments
  • Yeasinkhan ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪২ পিএম says : 0
    Like
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ