Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

শাকিবের সঙ্গে এবার জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী!

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৩ পিএম

শাবনূর, মৌসুমী, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস, পরীমণি, বিদ্যা সিনহা মিমসহ ঢালিউডের অসংখ্য নায়িকারে বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। শুধু শাবনূর, পূর্ণিমা, মৌসুমীরাই নন, খান সাহেবের বিপরীতে দেখা মিলেছে টালিগঞ্জের প্রথম সারির বেশ কয়েকজন নায়িকাকেও। এদেরে মধ্যে অন্যতম শ্রাবন্তী, শুভশ্রী এবং নুসরাতরা। এবার শাকিব খানের নায়িকার তালিকাটা আরও লম্বা হতে যাচ্ছে। ঢালিউড, টালিউড পার করে খান সাহেব হানা দিতে যাচ্ছেন এবার বলিউডে। খুব শীঘ্রই অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন বলিউডের এক অভিনেত্রী!

কি অবার হচ্ছেন? ব্যপারটা সত্যি সত্যিই ঘটতে যাচ্ছে। গতকাল শনিবার (২১ সেপ্টেম্বর) এমনই একটি বার্তা ভক্তদের উদ্দেশ্যে জানান দিয়েছেন সয়ং শাকিব খান এবং বলিউডের ওই নায়িকাই।

গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মিউজিক ফর পিস কনসার্টের আয়োজনের ফাঁকে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় সব চলচ্চিত্র তারকারা। এদের মধ্যে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিন। এছাড়া নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

এ সমাবেশে মধ্যমনি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের ওই অভিনেত্রীও। বলা হচ্ছে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরির কথা। তিনি মিউজিক ফর পিস কনসার্টের মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন।

এর আগে নার্গিস ফাখরি বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে পারফর্ম করেন। সেটি নির্মাণ করেছিলেন কৌশিক হোসেন তাপস। তাপস সম্প্রতি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। মিউজিক ফর পিস কনসার্টের মঞ্চেই তার প্রযোজনা প্রুতিষ্ঠান টিএম ফিল্মস সংস্থাটির উদ্বোধন করেন। এই মঞ্চেই তাপস ইঙ্গিত দেন শাকিবের বিপরীতে খুব শিগগিরই অভিনয় করতে চলেছেন নার্গিস ফাখরি।

এদিকে মিউজিক ফর পিস কনসার্টের উপস্থাপিকা শিনা চৌহান নার্গিস ফাখরিকে প্রশ্ন করেন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে প্রশ্নের উত্তর খুবই কৌশলে এড়িয়ে গেলেন নার্গিস ফাখরি। বললেন, ‘এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।’

পরবর্তীতে টিএম ফিল্মসের যাত্রা ঘোষণা করেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মস এর জন্য যেকোনও সময়ই তিনি প্রস্তুত।

এরপরই নার্গিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ‘ধরুন আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই?’ শাকিব খান যেন কৌশলী হয়ে উঠলেন, বললেন, ‘নার্গিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।’

পাশে দাঁড়ানো নার্গিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, ‘রাইট ফাখরি?’ নার্গিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

উল্লেখ্য, চলচ্চিত্র নির্মাণে বেশ বড় বাজেট ঘোষণা করতে যাচ্ছে টিএম ফিল্মস। প্রতিষ্ঠানটির বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা যেতে পারে শাকিব খানকেও। প্রতিষ্ঠানটির নাম ঠিক না হওয়া প্রথম সিনেমাতেই জুটি বাঁধতে যাচ্ছেন শাকিব ও ফাখরি। সিনেমাটি পরিচালনার দায়িত্বে থাকছেন কে সেটাও জানা যাবে খুব শিগগিরই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ