Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে আকস্মিক এমপি মেরী

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আকস্মিক পরিদর্শন করেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি সেলিমা আহমাদ মেরী (সিআইপি)।

গতকাল রোববার দুপুরে হাসপাতালে এসে এমপি বিভিন্ন রোগীদের সাথে কথা বলেন এবং তাদের সমস্যার কথা শুনেন এসময় এক দরিদ্র বৃদ্ধা রোগীকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন। পরে তিনি কর্মরত ডাক্তারদের সাথে কথা বলে সরকারিভাবে তালিকার বাহিরে কোন কোম্পানির ঔষধ না লিখার নির্দেশ করেন এবং পরিস্কার পরিছন্ন রাখারও নির্দেশ দেন। এছাড়াও হাসপাতালের ভেতরে একটি কক্ষে চিলড্রেন রোম করার জন্য আগ্রহ প্রকাশ করেন। এমপি তাহার নিজ অর্থায়নে এ রোমটি পরিপাটি করে সাজিয়ে দিবেন বলে কর্মরত ডাক্তাদের বলেন।


এসময় সাথে ছিলেন তিতাস প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেন, সহ-সভাপতি এস এ ডিউক ভূইয়া, যুগ্ম সম্পাদক মুন্সি সামসুদ্দিন আহম্মেদ সাগর ও সাংগঠনিক সম্পাদক সজিব হোসেন। হাসপাতাল পরিদর্শন শেষে তিতাস প্রেস ক্লাব পরিদর্শন করে তিতাস প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন