Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ধামরাইয়ে ব্যবসায়ী হত্যায় গ্রেফতার ৬

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে হান্নান হোসেন নামের এক ব্যবসায়ী হত্যার ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল রোববার গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত ৬ জনই মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত বলে একাধীক সূত্রে জানা যায়।

জানা যায়, সারারাত নিখোঁজের পর গত ১৮ সেপ্টেম্বর সকালে জয়পুরা এলাকায় বিলের মধ্যে একটি এনজিওর পরিত্যক্ত মাছের ঘের থেকে ব্যবসায়ী হান্নান হোসেন (৪৫) লাশ উদ্ধার করা হয়। তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিল। নিহত হান্নান উপজেলার সোমভাগ ইউনিয়নের জয়পুরা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। এ হত্যার ঘটনায় নিহতের ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ওইদিনই জিজ্ঞাসাবাদের জন্য মাদকসেবী সোহেল ও শামীম নামের দুইজনকে থানা পুলিশ আটক করে। এদের স্বীকারোক্তী মোতাবেক প্রথমে জুয়েল (৩৫) ও কল্পনা আক্তার নদী (২২), সাইফুল ইসলাম তুষার (৩২), রুবেল (২৫)কে থানা পুলিশ বিভিন্ন এলাকা থেকে থানা পুলিশ গ্রেফতার করেছে। নিহত ব্যবসায়ী হান্নান সহযোগীদের নিয়ে প্রতিদিনই মাদক সেবন করত বলে এলাকাবাসী জানিয়েছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা শেখ সেকেন্দার আলী জানান, এ ঘটনায় আরো আসামি রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন