Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রামগতিতে নির্মাণ শ্রমিককে হত্যা

রামগতি (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ল²ীপুরের রামগতিতে লাথি মেরে বিদ্যুতের তারে ফেলে মো. মহিন (১৯) নামের এক শ্রমিককে হত্যা করার অভিযোগ উঠেছে বিল্ডিং মালিকের বিরুদ্ধে।

গত শনিবার সকালে চর আলগী ইউনিয়নের রামদয়াল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এবং ইটভাটার মালিক আবদুল ওহাব বেপারীর নির্মানাধীন ৩ তলা ভবনের ছাদে এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, ভোরবেলা নির্মাণ শ্রমিক মহিন কাজ করতে গেলে ওহাব বেপারীর সাথে তার কথাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ওহাব বেপারী তাকে লাথি মারলে সে একটি বাঁশসহ ছাদে কাত হয়ে পড়ে যায়। এ সময় বাঁশটি বিদ্যুতের তারের উপর গিয়ে পড়লে মহিন বিদ্যুতাড়িত হয়ে গুরুতর আহত হয়। ওহাব বেপারীর লোকজন গুরুতর আহত মহিনকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতাল নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।
আরো জানা যায়, কোন প্রকার ডাক্তারী পরীক্ষা নিরীক্ষা ময়নাতদন্ত বা সুরতহাল রিপোর্ট ছাড়াই লাশ গায়েব করার চেষ্টা করে ওহাব বেপারী ও তার লোকজন। হতভাগ্য নির্মাণ শ্রমিক মহিন নোয়াখালী জেলার সূবর্ণচর উপজেলার রিয়াজের ছেলে।

এ বিষয়ে ওহাব বেপারীর বক্তব্য জানতে তার মুঠোফোনে চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
থানার ওসি জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী আবদুর রহিম জানান, বিল্ডিংটি নির্মাণে কোন ধরনের অনুমোদন নেয়া হয় নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন