Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশ ভ্যাটারানস হকি দল তৃতীয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২০ পিএম

বাংলাদেশ ভ্যাটারানস হকি দল তৃতীয়
ইন্দোনেশিয়ার বালিতে অনুষ্ঠিত ষষ্ঠ বালি হকি ফেস্টিভ্যালের বোল বিভাগে তৃতীয় হয়েছে হকি ভ্যাটেরান্স বাংলাদেশ দল। বিশ্বের বিভিন্ন দেশের প্রবীণ হকি খেলোয়াড়দের নিয়ে গঠিত ভ্যাটেরান্স দলের অংশগ্রহণে প্রতি বছর বালিতে আয়োজিত হয় এই আসর। এবার এই টুর্ণামেন্টে অংশ নিয়েছিলো ২০ দল। যেখানে বাংলাদেশ তৃতীয়স্থান পেয়ে আসর শেষ করে।

টুর্নামেন্টে হকি ভ্যাটেরান্স বাংলাদেশ দলের অধিনায়কত্ব করেন জাতীয় দলের সাবেক তারকা ও বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) নির্বাহী সদস্য খাজা তাহের লতিফ মুন্না। বোল বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে হকি ভ্যাটেরান্স থাইল্যান্ড দল। পুরো আসরে মোট চার ম্যাচে ১টি জয়, ২ ড্র ও ১টি ম্যাচে হারের মুখ দেখেছে হকি ভ্যাটেরান্স বাংলাদেশ। আসরের সমাপনী দিনে বাংলাদেশ দলের হয়ে ট্রফি গ্রহণ করেন টিম লিডার ও বাহফে’র যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত এবং ম্যানেজার ও বাহফে’র কোষাধ্যক্ষ হাজী মোহাম্মদ হুমায়ুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি


আরও
আরও পড়ুন