Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র মুক্তির আন্দোলনে থাকতে হবে--- নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

এই মুহূর্তে কোন বিভেদ নয়, ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র মুক্তির আন্দোলনে সকলকে একসাথে থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের সমন্বয়কারী নজরুল ইসলাম খান। তিনি বলেন, এখন প্রয়োজন ঐক্য। ঐক্যবদ্ধভাবেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্র মুক্তির আন্দোলনে থাকতে হবে। মনে রাখতে হবে ঐক্য ছাড়া কোন মুক্তি নাই। গত শনিবার রাতে তার বাসভবনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, নজরুল ইসলাম খান বলেন, জাগপার সাবেক সভাপতি মরহুম শফিউল আলম প্রধান জীবনের শেষ দিন পর্যন্ত গণতন্ত্র রক্ষার সংগ্রামে ছিলেন। সেই গণতন্ত্র রক্ষার আন্দোলনে ঐক্যবদ্ধভাবে জাগপাকে থাকতে হবে।
এসময় প্রতিনিধি দলে ছিলেন- জাগপার ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আবিদুর রহমান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সহ-সভাপতি আসম মেজবাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ূন কবির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক এম এ হাফিজ, শ্রম বিষয়ক সম্পাদক বাদল প্রধান, কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম, এম এ ফরিদ প্রমূখ। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ