Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় মাদক মামলা পাঁচজনের যাবজ্জীবন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা মাদক মামলায় ৫জনের যাবজ্জীবন কারাদÐসহ ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
গতকাল দুপুর দেড়টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে দুই আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্তরা দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের আতারপাড়া গ্রামের মৃত. আহাম্মদ হাওলাদারের ছেলে আলমগীর হোসেন (৩৫), আকরব আলীর ছেলে সেলিম উদ্দিন (৪০), পলাতক আসামিদের মধ্যে রয়েছে জাহাঙ্গীর হাওলাদারের ছেলে আজিম উদ্দিন, মসলেম খাঁর ছেলে সাইফুল ইসলাম এবং আজিজুল হাওলাদারের ছেলে সুফিয়ান।
আদালত সূত্র জানায়, ২০১৮ সালের ৫ই জানুয়ারি সন্ধ্যায় সীমান্ত এলাকায় মাদক পাচারকালে বিজিবির টহল দলের ধাওয়া খেয়ে মাদক পাচারকারিরা ৫০২ বোতল ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। পরে ওই ৫ জনকে আসামি দৌলতপুর থানায় মামলা করা হয়। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ২৮ ফেব্রæয়ারি আদালতে চার্জশীট দাখিল করেন দৌলতপুর থানা পুলিশ।
কুষ্টিয়া জজ কোর্টের সকরারী কৌশুলী অ্যাড. অনুপ কুমার নন্দী জানান, আদালতে দাখিলকৃত চার্জশিটে আসামিদের বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় এ রায় ঘোষণা করেন বিজ্ঞ আদালত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ