Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রাজশাহীতে পুলিশের অভিযান আটক-৯৭

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে ৯৭ জনকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের থেকে মাদকদ্রব্যও উদ্ধার করে পুলিশ। গতকাল রোববার জেলা ও নগর পুলিশের মুখপাত্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর মধ্যে রাজশাহী জেলা পুলিশ ৪১ ও নগর পুলিশ ৫৬ জনকে গ্রেফতার করে।
মহানগরীর থানাগুলো ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া, কাটাখালী, বেলপুকুর, পবা ও দামকুড়া থানা ১০ জন, চন্দ্রিমা থানা ১১ জন, মতিহার থানা ৯ জন, শাহমখদুম থানা ৪, এয়ারপোর্ট ও কর্ণহার থানা ৬জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেফতার করে।
যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভ‚ক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
অন্যদিকে, রাজশাহী জেলা পুলিশ ৪১ জনকে গ্রেফতার করেছে। রাজশাহী জেলার বিভিন্ন থানাগুলো ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া ও দূর্গাপুর থানা ১০ জন, বাগমারা থানা ৪ জন, চারঘাট মডেল থানা ১২ জন ও বাঘা থানা ৭ জনকে গ্রেফতার করে।
যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন