Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

নিউজিল্যান্ড সফরে যুবারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম


পাঁচ ম্যাচের যুব ওয়ানডে সিরিজ খেলতে আজ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের উদ্দেশে ঢাকা ছাড়ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।
এজন্য আকবর আলিকে অধিনায়ক ও তৌহীদ হৃদয়কে সহ-অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে আরও ছয়জনকে।
২৫ সেপ্টেম্বর ক্রাইস্টচার্চে পৌঁছাবে বাংলাদেশ যুব দল। দুই দিন বিশ্রাম শেষে ২৭ সেপ্টেম্বর তারা খেলবে একটি অনুশীলন ম্যাচ। ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ১৩ অক্টোবর পর্যন্ত পাঁচ ওয়ানডে ম্যাচই হবে লিঙ্কন ইউনিভার্সিটিরি বার্ট সাসলিফ ওভালে। ১৪ সেপ্টেম্বর দেশের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে যুবাদের।
কিছুদিন আগে শ্রীলঙ্কা থেকে যুব এশিয়া কাপে রানার্স আপ হয়ে ফেরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফাইনালে ভারতের দেয়া ১০৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ৫ রানে পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে টাইগার যুবারা।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল
আকবর আলি (অধিনায়ক), তৌহীদ হৃদয় (সহ-অধিনায়ক), তানজিম হাসান তামিম, মোহাম্মাদ পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, রাকিবুল হাসান, আসাদুল্লাহ হিল গালিব, শরিফুল ইসলাম, মোহাম্মাদ মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, মাহমুদুল হাসান জয়, তানজিম হাসান রাকিব, অভিষেক দাস, শামিম হোসেন, অনিক সরকার, হাসান মোরাদ।
স্ট্যান্ড বাই : অমিত হাসান, প্রান্তিক নওরোজ নাবিল, আশরাফুল ইসলাম সিয়াম, মোহাম্মাদ রশিদ হোসেন, মোহাম্মাদ শাহিন আলম, মিজানুর রহমান মোহান্না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ড


আরও
আরও পড়ুন