Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

ঝিনাইদহ ডিবি পুলিশের হাতে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৯ পিএম

ঝিনাইদহ সদর উপজেলার হাজরা গ্রাম থেকে মিনারুল ইসলাম নামের এক সন্ত্রাসীকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার ভোরে তাকে আটক করা হয়। আটককৃত মিনারুল ইসলাম কোটচাদপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে। ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার ভোরে সদর উপজেলার হাজরা গ্রামে অভিযান চালায়। অভিযানকালে তারা জানতে পারে সন্ত্রাসীরা অস্ত্র-বেচা কেনা করবে। এ সময় ওই গ্রামের রাস্তার পাশের্^ প্লাষ্টিক ব্যাগ হাতে দাড়িয়ে থাকা মিনারুল ইসলামকে আটক করে। এ সময় তার ব্যাগ তল্লাসী চালিয়ে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ আরও জানান, আটককৃত মিনারুল অস্ত্র বিক্রী করার জন্য অবস্তান নেওয়ার কথা স্বীকার করেন। তার বিরুদ্ধে কোটচাদপুর থানায় একটি ডাকাতি মামলা রয়েছে বলে আরও জানান।
শৈলকুপায় ট্রাক ও নসিমনের
সংঘর্ষে ১ জন নিহত
ঝিনাইদহ থেকে মোস্তফা মাজেদ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই বাজারে ট্রাক ও নসিমনের সংঘর্ষে ফজলু বিশ্বাস নামের এক নসিমন চালক নিহত হয়েছে। সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক ফজলু বিশ্বাস শৈলকুপা উপজেলার কুলচারা গ্রামের শামসুদ্দিন বিশ্বাসের ছেলে। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, সকালে নসিমন নিয়ে বাড়ী থেকে ভাটই বাজারে যাচ্ছিলেন উপজেলার কুলচারা গ্রামের ফজলু বিশ্বাস। পথে ভাইট বাজারে পৌঁছালে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকের সাথে নসিমনের মুখো-মুখি সংঘর্ষ হয়। এতে নসিমন চালক ফজলু বিশ্বাস গুরুতর আহত হয়। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পলাতক রয়েছে ট্রাক ও ট্রাকের চালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন