Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে গৃহবধুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে তিন সন্তানের জনক গ্রেপ্তার

মোরেলগঞ্জ(বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩০ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে গৃহবধু ধর্ষনের চেষ্টার অভিযোগে মজিবুল হক বয়াতী (৪৫) নামে তিন সন্তানেরএক জনককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ (সোমবার) সেকালে গেপ্তার মজিবুল হককে কোর্টে চালান করা হয়েছে। গ্রেপ্তার মজিবুল হক বয়াতী উপজেলার মধ্য-বরিশাল গ্রামের নুর ইসলাম বয়াতীর ছেলে। । গত বুধবার সকালে মধ্য-বরিশাল গ্রামের ভেরি বাঁধের নিচে ছৈলাতরায় এঘটনা ঘটে। রোববার রাতে উপজেলার সন্ন্যাসী লঞ্চঘাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগি গৃহবধুর স্বামী ভ্রানচালক আঃ রব হাওলাদার জানান, ঘটনার সময় আমার স্ত্রী মধ্য-বরিশাল গ্রামের ভেরি বাঁধের ছৈলা গাছের নিচে গরু চরাতে গেলে নির্জনে একা পেয়ে লম্পট মজিবুল আমার স্ত্রীকে জড়িয়ে ধরে ধরে ধর্ষনের চেষ্টা চালায়।

খাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খাউরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবুল খায়ের হাওলাদার জানান, পুলিশের হাতে গেপ্তার মজিবুল হক একজন দুশ্চরিত্র ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তার বিরুদ্ধে ভেরিবাদ নির্মানে চায়না ঠিকাদারী প্রতিষ্ঠানের চাঁদাবাজি ও নারীনির্যাতনসহ দুটি মামলা চলমান রয়েছে।

অভিযুক্ত মজিবুল হকের স্ত্রী শাহিনুর বেগম জানান, আমার স্বামীর বিরুদ্ধে অনেক আগে থেকেই ষড়যন্ত্র চলছে। এটাও গভির ষড়যন্ত্র।

মোরেলগঞ্জ থানার পরিদর্শক (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, গৃহবধু ধর্ষনের অভিযোগে পেয়ে মামলাটি নথিভুক্ত করা হয়েছে এবং রোববার রাতে মামলার এক মাত্র আসামী মজিবুর হক বয়াতীকে গ্রেপ্তার করে আজ সকালে কোর্টে চালান করা হয়েছে।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ