Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ফতুল্লায় তৃতীয় বিস্ফোরন, সরিয়ে নেয়া হয়েছে স্থানীয়দের

স্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪৮ পিএম

নারায়নগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকার একটি বাড়িতে সকাল থেকেই বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। এর মাঝেই সেই জঙ্গি বাড়িতে বিকট শব্দে তৃতীয় বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১টা ২৪ মিনিটে তৃতীয় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর আগে দুপুর ১২টা ৫৭ মিনিটে ও দুপুর ১ টা ১১ মিনিটে  বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর পুলিশ, সংবাদকর্মী, স্থানীয় বাসিন্দাদের এক কিলোমিটার দূরে সরিয়ে নেয়া হয়েছে। দুপুর ১২টা ৫৭ মিনিটে প্রথম বিস্ফোরণের ঘটনা ঘটে।
এর আগে রিমোট নিয়ন্ত্রিত রোবটের মাধ্যমে বাড়িটিতে বিস্ফোরক দ্রব্যের সন্ধান পাওয়া যায়। বাড়িটিতে অভিযান চালাচ্ছে বোম ডিসপোজাল ইউনিট।
জঙ্গি আস্তানা সন্দেহ ঘিরে রাখা বাড়িটি বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজার জয়নাল আবেদীনের। সকাল সাড়ে ৯টার দিকে বাসাটি থেকে আটক করা হয় জয়নাল আবেদীনের ছেলে ফরিদ উদ্দিন রুমি, ২৭, রুমির স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২২) ও রুমির ছোট ভাই জামাল উদ্দিন রফিককে (২৩)। আটক তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ